Friday, February 19, 2016

Sasuri Chodar Golpo

Sasuri Chodar Golpo শাশুড়ি চোদার গল্প সকালে চানটান করে যখন অফিস বেরতে যাব উনি আমার সামনে এসে বললেন – তোমার সাথে একটু কথা ছিল স্বপন, সেটা আমি... thumbnail 1 summary
Sasuri Chodar Golpo
শাশুড়ি চোদার গল্প
সকালে চানটান করে যখন অফিস বেরতে যাব উনি আমার সামনে এসে বললেন – তোমার সাথে একটু কথা ছিল স্বপন, সেটা আমি শুক্লার সামনে বলতে চাই না তুমি একটু আলাদা ভাবে আমায় সময় দেবে বাবা? – আলাদা ভাবে মানে? – মানে শুক্লার সামনে নয় আর কি, ও না থাকলে… – শুক্লা না থাকবে কি করে? ও তো সারাদিন রাতই বাড়ীতে থাকে আর ওর সামনে বলা যাবে না সে কি এমন কথা? ওর আর আমার মধ্যে তো লুকোনোর মত কোন কিছু থাকতে পারে না। – না বাবা তুমি কিছু মনে কর না সেরকম কিছু নয়, আর আজ বিকেলে ও পাশের ফ্ল্যাটের বৌমার সাথে সিনেমা যাবে তুমি যদি সেই সময় বাড়ি ফিরে আস তবে আমি সব বলতে পারব।
 আসবে? – আচ্ছা আসব, তবে কি এমন বলবেন যে এত লুকোচুরি যাই হোক আগের রাতে ঝারি মারার ব্যাপারে রাগ বিরক্তি একটু ছিলই, তার উপরে এই আবদার, কিন্তু কালকে শুক্লা আমার সব পুষিয়ে দিয়েছে, সেটা মনে পরতেই মনটা বেশ হালকা হয়ে গেল, আমি কাজে বেরিয়ে গেলাম। আমার বাড়ি থেকে কাজের জায়গা খুব বেশী দূর নয়, একটা অটোয় মিনিট পনের। দুপুর পৌনে তিনটে নাগাদ আমার মোবাইলে বাড়ীর ল্যান্ড নাম্বার থেকে ফোন এলো, ফোনটা তুলেতেই মনে পরে গেল শুক্লা আজ ঘোষ বৌদির সাথে সিনেমা যাবে, আমি ফোন ধরলাম – স্বপন শুক্লা বেরিয়ে গেল, তুমি কি আসতে পারবে? – হ্যাঁ একটু সময় লাগবে মিনিট কুড়ি, তারপরে বেরচ্ছি, ঠিক আছে? – হ্যাঁ হ্যাঁ আমি হাতের কাজটা তাড়াতাড়ি শেষ করে আটো ধরে বাড়ী গেলাম। বেল বাজাতেই শাশুড়ি দরজা খুলে আমায় বললেন – এসো বাবা স্বপন, একটু জিরিয়ে নাও বাবা – কি বলবেন বলেছিলেন? – হ্যাঁ সেতো বলবই, অফিস থেকে আসলে একটু জিরিয়ে নাও, রাস্তার কাপড় চোপড় ছাড়, একটু চা করে দিই? – সে হবে ‘খন এখন বলুন কি এমন কথা যা আমার বৌয়ের সামনে বলা যাবে না। – তুমি কিছু মনে করবে বল? – কি আবার মনে করব? (এবারে বিরক্তি লাগা শুরু হল) – তুমি আমায় কথা দাও? – কি আবার কথা দেবো? (আরে আচ্ছা হ্যাপা তো, কাজ ফেলে বাড়ী ফিরে এখন আধবুড়ির ন্যাকামো দেখতে হচ্ছে) – স্বপন, বাবা শুক্লা আমার একমাত্র মেয়ে, আমার চোখের মণি – সেটা বলার জন্যে এখন আমায় ডেকে পাঠিয়েছেন? – না বাবা তুমি ওকে অত অত্যাচার কর না, ও ছোট মেয়ে মরে যাবে বাবা, আমার ও ছাড়া আর কেউ নেই বাবা, ও না থাকলে আমি মরে যাবো বাবা, এই বলে আমার হাত ধরে হাউমাউ করে কান্নাকাটি জুড়ে দিলেন। আমি তো একগাল মাছি, যাঃ শালা, আমি আবার কখন শুক্লাকে অত্যাচার করলাম!! তারপরে মনে পড়ল কাল রাতের কথা। আমি বেশ বিরক্ত বোধ করলাম, – আপনি কি বলতে চাইছেন একটু পরিষ্কার করে বলবেন, – আমি ওকে পরশু দেখেছি বাবা, তুমি কামড়ে ওর ম্যানায় দগড়া দগড়া দাগ করে দিয়েছিলে, আমি ওকে কমপ্রেস করে দিয়েছি, কাল রাতে অত মারলে, অত খারাপ খারাপ কথা বললে, ওর যত না কষ্ট হয়েছে আমার তার তিনগুন বেশী কষ্ট হয়েছে বাবা, – তা আজ কি ও আপনাকে বলেছে যে আমি ওকে কষ্ট দিয়েছি, মেরেছি, ক্ষিস্তি করেছি? – না তা নয় – তা হলে আপনি জানলেন কি করে? ও কি সারাদিন কান্নাকাটি করছিল? – না, তা নয় – তা হলে আমাদের বর বোউয়ের মধ্যে কি হয়েছে বন্ধ ঘরে তা আপনি জানলেন কি করে? দেখেছেন? উনি মাথা নীচু করে দাঁড়িয়ে রইলেন। আমার ঐ ন্যাকার মত দাঁড়িয়ে থাকা দেখে মাথা গরম হয়ে গেল, আমি দেখলাম এই সুযোগ যদি ওনাকে অপমান করে বাড়ি ছাড়া করা যায় তবে আমার ই সুবিধা, আমি তেরিয়া হয়ে বললাম, – আমাদের মাগ ভাতারের চোদন কেত্তন দেখতে লজ্জা করে না বোকাচুদি, হঠাৎ আমার এই তেরিয়া মেজাজ আর কাঁচা খিস্তিতে উনি চমকে গেলেন, বললেন, – বাবা স্বপন – বাঞ্চোত মাগী আমরা শান্তিতে চোদাচুদি করব তাতেও তোর গাঁড়ের জ্বালা, মাগী চোদাতে ইচ্ছে করে তো বললেই পারিস, বাঞ্চোত গুদে বাঁড়া ভরে গুদ ফাটিয়ে রেখেদি তবে। – তুমি একটু শান্ত হয়ে আমার কথাটা শোন বাবা, উনি আমার গায়ে হাত বুলিয়ে আমাকে শান্ত করার চেষ্টা করেন, আমি ও নাছোড়বান্দার মত বলি, – কি কথা শুনব? আমি আমার বউকে কটা ঠাপ মারব, কোন মাইটা টিপব আর কোনটা চুষব সেটা কি তুই বলে দিবে হারামজাদী, খানকি মাগী? বল কি বলবি? বল এখুনি!! আর না হলে গাঁড়ে লাথি মেরে গাঁড় ফাটিয়ে দেবো শালি আজ তোর। এত ক্ষিস্তি খামারি করে আমি অবাক হয়ে গেলাম আমার শাউরি মুখের দিকে তাকিয়ে দেখলাম শুধু খানেক চমকেছে মাত্র লজ্জা টজ্জা পেয়ে বাড়ী থেকে ভাগে যাবে এমন কোন ভাব তার মুখে আমি তো দেখলাম না, শালা আমি পড়াগেলাম লজ্জায় (যদিও হাবে ভাবে সেটা দেখালাম না), কোনদিন তো এমন কথা কোন মহিলাকে তো দুরস্থান কোন পুরুষ মানুষকেও বলিনি। – তুমি শুক্লাকে কোন রকম অত্যাচার করবে না, আর আদর করার সময় মারবে না, আর ওকে খারাপ কথা বলবে না ঐ সময়ে। – তার মানে? – মানে তো সোজা বাবা স্বপন – আমি আমার বৌকে কি করব সেটা আপনি বলে দেবেন? – এটা আমার একান্ত অনুরোধ বাবা স্বপন, তুমি ওর সাথে জানোয়ারের মত ব্যবহার করবে না, – যদি করি? – তবে আমি থানায় খবর দেবো বাবা, ও আমার একমাত্র বাপ মরা মেয়ে – তাতে আপনার মেয়ের মত আছে তো? – সে আমি বুঝে নেবো – তবে আমার সাথে ওর ডিভোর্স করিয়ে নিয়ে আপনারা মা বেটি মিলে অন্য জায়গায় চলে যান। আমার চোদার সময় অত ভদ্রতা মাথায় থাকে না। আমি কি করব? – তোমার যা করতে ইচ্ছে হবে তুমি আমার সাথে করবে কথাটা শুনেই আমার মাথা ঘুরে গেল, দেখলাম আমার শাশুড়ি সোজা আমার দিকে তাকিয়ে রয়েছে। – তারমানে? (এবারে আমি একটু ব্যাকফুটে) – মানে বোঝার মত বয়েস তোমার হয়েছে তাই না বাবা নিজের ঠাট বজায় রাখার জন্যে আমি সোজা উঠে গিয়ে ওনার শাড়ী উপর দিয়ে সোজা একটা মাই সজোরে টিপে ধরলাম, চাপের চোটে আমার শাশুড়ির মুখ দিয়ে আঃ করে আওয়াজ বেরিয়ে গেল। আমি হিংস্র ভাবে ওনার গালে একটা চড় মারলাম। ওনার মাথাটা একদিকে ঘুরে গেল। আমি সোজা শাড়ীর আঁচলটা টেনে ফেলে দিয়ে একটানে ওনার ব্লাউজটা খানিকটা ছিঁড়ে ফেলে দিলাম। ওনার একটা মাই বেরিয়ে পরল। মাঝারি সাইজের মুঠিভরা দুটো মাই, বোঁটার দুপাশে গোল অ্যারোলা এখন কালো হয়ে গেছে তার মাঝে বোঁটাটা একটু খাড়া হয়ে রয়েছে। আমার মাথা ঘুরে গেল লালসায়, আমি দু হাতে দুটো মাই দু হাতে টিপতে লাগলাম। গায়ে যত জোর ছিল সব জোর দিয়ে, সব দিয়ে। টিপতে টিপতে ওনাকে দেওয়াল ঠেসে ধরে একহাতে গলাটা ধরে মুখটা উপরের দিকে তুলে ধরে ঠোঁটটা কামড়াতে শুরু করলাম। কামড়ের চোটে ঠোঁটের কোনে রক্ত দেখাদিল, এবারে আমি সেই রক্ত জীভ দিয়ে চাটতে চাটতে ওনাকে দেওয়ালের সাথে চেপে ধরে প্যান্ট পরা অবস্থায় শাড়ীর উপর দিয়েই ঠাপ মারার মতন করলাম। আমার আধবুড়ী শাউরিমাগী আমার কোন কাজে বাধাই দিল না। এবারে তার চোখের দিকে তাকিয়ে বললাম – কেমন লাগল? – জানি না, যাও – কাল দেখছিলিস দরজার ফাঁক দিয়ে? – তুমি আমাকে তুই তোকারি কোর না ঠাস করে গালে এক চড় কষিয়ে বললাম – মেয়ের চোদন দেখলে লজ্জা করে না, আর তুই তোকারি শুনলে ইজ্জতে লাগে, বোকাচুদি চল নিজে হাতে ল্যাংটো হ, আমি দেখব, চল মাগী। শাউরিকে ছড়ে দিয়ে আমি ডাইনিঙের সোফায় বসলাম, সোজা তাকিয়ে বললাম – খুলবি? না আবার ক্যালাবো? – না না এইতো খুলছি বলে প্রথমে আধছেঁড়া ব্লাউজটা গা থেকে নামিয়ে দিল, আমার বাঁড়াটা বেশ ঠাটালো, তারপরে আমার দিকে তাকাল আমি বললাম – শাড়ীটা কি খুলবি? না উঠে ছিঁড়েদেবো? শাড়ীটা খুলে পায়ের কাছে পড়ে গেল, আমি বুঝলাম বাঁড়া বাবুর অবস্থা টাইট। শায়ার দড়িতে হাত দিয়ে আমার চোখের দিকে তাকাল, আমি ইশারায় টানতে বললাম। মাইদুটো একটু ঝুলে রয়েছে, সায়ার দড়ি আর সেলাইয়ের জায়গার মাঝে হয়ে থাকা ত্রিভুজের মধ্যে দিয়ে ফোলা তলপেটের মাঝে নাই কুন্ডুলীটা দেখা যাচ্ছে, আমি বুঝলাম আজ এখন যেটা হচ্ছে সেটা চক্ষু চোদন, আসল চোদন হওয়ার আগে এটাই আমায় বেশ তাতিয়ে দিচ্ছে। আমি ইচ্ছে করেই খিঁচিয়ে উঠে বললাম – শায়াটা খুলবি? না কি আমি উঠব? চমকে উঠে কাঁপা হাতে টান দিতেই সায়ার গেঁট গেল খুলে, পায়ের কাছে সায়াটা পড়ে গেল, ধুম ন্যাংটো হয়ে শাউরিমাগী আমার সামনে দাঁড়িয়ে আর আমি পুরো অফিসের ড্রেস পরে সোফায় বসে তাকে দেখছি। মাইদুটো আড়াল করার জন্যে হাত তুলতে যেতেই আমি বললাম – দু হাত মাথার উপরে তুলে আমায় বগল দেখা হাত দুটো মাথার উপরে তুলতে ওনার বেশ কুন্ঠা লাগছে দেখে আমি ইশারায় কাছে আসতে বললাম, একটু এগিয়ে আসতেই পায়ের নাগালে পেয়েই মারলাম গুদে একটা লাথি। আঁক করে উঠল, আর তারপরেই হাতদুটো মাথার উপরে তুলে বগল দুটো আমার চোখের সামনে উন্মুক্ত করে দিল। আমি বেশ অবাক হলাম, গুদের চারপাশে ঘন চুল আর বগল দুটো কামানো চকচক করছে। – ওরে শালী মাগীর তো দেখি ভালো রস, গুদে ঝাট আর বগলে মাঠ? কবে থেকে কামাচ্ছিস? – শুক্লার বাবার পছন্দ ছিল তো তাই ওটাই আমার অভ্যাস হয়ে গেছে। – আর কি কি করত আমার শ্বশুর বাবা? – আর সব বর বউ যা করে? – কি করে? বর বৌয়ের বগল কামায়? – না তা নয়। – আমার সামনে এসে উবু হয়ে হাগতে বসার মত করে বস মাগী আমার কথা বলার ধরনে আমার শাউরিমাগী বুঝল এবারে আবার কিছু একটা হতে চলেছে তার উপরে, সে এসে আমার সামনে মেঝেতে উবু হয়ে বসল, আমি বললাম – জুতোটা খুলে দে পা থেকে খুলেদিল, মোজাটাও আমি বললাম – মাথাটা নামিয়ে দেখতো পায়ে মোজার গন্ধ হয়েছে কি না? – ইশ আমার ঘেন্না করছে – তোর ঘেন্নার মাকে চুদি, শোঁক বাঁড়া, মাথাটা নামিয়ে এনে আমার পাটা শুঁকল – কি রে গন্ধ লাগছে, – না তেমন গন্ধ লাগছে না। ঠিক আছে যা ছোট প্লাস্টিকের গামলা করে ফ্রীজের ঠান্ডা জল নিয়ে এসে আমার পা ধুইয়ে দে, নিজের জামাই কে সম্মান কর। 
Tags:-Sasuri,Sasuri choda,Sasuri ke,Sasuri sathe,Sasuri gud,Sasuri dudh,Sasuri chudlam,Sasuri ke,amar Sasuri,my Sasuri,Sasuri sasur,Sasuri jamay,choti Sasuri,Sasuri choti,bangla choti Sasuri,

No comments

Post a Comment